শাহজাদপুর প্রেস ক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

 শাহজাদপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা  : সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী শাহজাদপুর প্রেস ক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করেছেন শাহজাদপুরের মাটি ও মানুষের নেতা, সাবেক শিল্প-উপমন্ত্রী, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এমপি।
বুধবার (২৩ জুন) বেলা ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উম্মোচনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে প্রেস ক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করেন করেন স্থানীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন। এ উপলক্ষে শাহজাদপুর প্রেস ক্লাবের নবনির্মিত দ্বি-তল ভবন হলরুমে প্রেস ক্লাবের সভাপতি বিমল কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, সাবেক ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, প্যানেল মেয়র তৌহিদুর রহমান এ্যাপোলো, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান প্রমূখ। এতে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শফিকুজ্জামান শফি ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম এবং উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুল হক দিনার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন উপস্থিত গণমাধ্যমকর্মীদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহবান জানিয়ে বলেন, ‘প্রেস ক্লাবের উন্নয়নে সব ধরনের সহযোগীতা প্রদান করা হবে এবং শাহজাদপুরের সাংবাদিকবৃন্দ যাতে প্রধানমন্ত্রীর তরফ থেকে বিশেষ অর্থ সহায়তা পান তার ব্যবস্থা করা হবে।’
উক্ত অনুষ্ঠানে শাহজাদপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ সুধীবৃন্দ উপস্থিত ছিলেন #

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *