ঘিওরে সেনাবাহিনী ক্যাম্পে দেড়শতাধিক দরিদ্র ও সুবিধাবঞ্চিত পেল ফ্রি-চিকিৎসা সহায়তা – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ, সোহেল রানা : মানিকগঞ্জ জেলার ঘিওরে সেনাবাহিনী ক্যাম্পে দেড়শতাধিক দরিদ্র ও সুবিধা বঞ্চিতদেও ফ্রি-চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে । বাংলাদেশ সেনাবাহিনীর সাভার এরিয়া ও ৯ পদাতিক ডিভিশনের পৃষ্ঠপোষকতায় ৭১ মেকানাইজড বিগ্রেডের ব্যবস্থাপনায় ১১ ফিল্ড এ্যাম্বুলেন্সের পরিচালনায় আজ ৭ জুলাই বুধবার দিনব্যাপী ঘিওর ডিএন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সেনাবাহিনী ক্যাম্পে দুই শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা, সার্জারী, মেডিসিন, গাইনী ও চক্ষু সেবা সহ চশমা ও ঔষধ বিতরণ করা হয় ।

সারা দেশব্যাপী করোনা ভাইরাসের প্রকোপ এবং কঠোর লকডাউন পরিস্থিতি মোকাবেলায় সাধারন লোকজন ঘরের বাইরে বের হতে পারছে না। তাই সাধারন মানুষের মাঝে চিকিৎসা সেবা দ্বোরগোড়ায় পৌছে দিতে এ কর্মসূচীর আয়োজন করা হয়। ৭১ মেকানাইজড ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ নাজিম-উদ্-দৌলা (পিএসসি) এ মেডিক্যাল ক্যাম্পেইন উদ্বোধন করেন । এ সময় উপস্থিত ছিলেন, এডিএমএস কর্ণেল সুভাষ চন্দ্র রায়, ১১ ফিল্ড এ্যাম্বুলেন্স এর অধিনায়ক লে: কর্ণেল মোঃ ফখরুল আলম, ১৫ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ ফরহান হায়দার রহমান, মেজর মোঃ আশরাফুল কবীর, মেজর মোঃ তুহিনুর রহমান, ঘিওর থানার ওসি মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব, ঘিওর সদর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান শিকদার প্রমুখ। পরে বিকেলে সেনাবাহিনী টিম স্থানীয় ঘিওর ফায়ার সার্ভিস হল রুমে হত দরিদ্র মানুষের মাঝে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেন।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *