পিঠা বিক্রেতার বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে হাজির যুবলীগ নেতা – bnewsbd.com

বিজ্ঞান প্রযুক্তি

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

করোনা সংক্রমণ রোধে দেশে চলছে কঠোর লকডাউন। লকডাউনে কাজ না থাকায় অনেকেই মানবেতর জীবন কাটাচ্ছেন। এমনই এক অসহায় ব্যক্তি পিঠা বিক্রেতা ও আওয়ামী লীগের প্রবীণ কর্মী ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর গ্রামের রফিক মিয়া। 

পিঠা বিক্রি করেই তাঁর সংসার চলে। তিনি আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে বসে পিঠা বিক্রি করে থাকেন। লকডাউনে কাজ না থাকায় সংসার চালাতে তিনি হিমশিম খাচ্ছেন। এমন পরিস্থিতিতে তাঁর পাশে দাঁড়িয়েছেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আলামিনুল হক আলামিন। 

মঙ্গলবার রাতে আলামিনুল হক আলামিন তাঁর হাতে খাবার সামগ্রী তুলে দিয়েছেন। খাবার সামগ্রী পেয়ে কান্নায় ভেঙে পড়েন রফিক মিয়া। 

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় রতনপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. কাজী ফখরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মো. এনায়েত উল্লাহ ইমন ও ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুল্লাহ খান প্রমুখ। 

এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি সহ-সম্পাদক আলামিনুল হক আলামিন জানান, রফিক মিয়া আওয়ামী লীগের একজন প্রবীণ কর্মী। তিনি সবার কাছে রফিক ভাই নামে পরিচিত। তাঁর কাছ থেকে অনেক পিঠা খেয়েছি। কৃতজ্ঞতা জানাতে আজ রাতে আমরা তাঁর বাড়িতে গিয়েছিলাম। 

সচ্ছল সকল নেতা-কর্মীকে রফিক মিয়ার পাশে দাঁড়ানোর অনুরোধ করেন তিনি।  
  

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *