শোলাকিয়া জঙ্গি হামলায় নিহতদের স্মরণে জেলা পুলিশের শ্রদ্ধাঞ্জলি – bnewsbd.com

অর্থ ও বাণিজ্য

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে জেলা পুলিশের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি দেওয়া হয়। আজ বুধবার সকালে শোলাকিয়া ঈদগাহ মাঠের অদূরে ঘটনাস্থলে আজিম উদ্দিন স্কুলের মোড়ে অস্থায়ী বেদিতে এ শ্রদ্ধাঞ্জলি দেওয়া হয়। পরে জঙ্গি হামলায় নিহতের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পড়ানো হয়। 

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএমসহ (বার) অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন, অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ, অতিরিক্ত পুলিশ সুপার সদর, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কিশোরগঞ্জ, অফিসার ইনচার্জ কিশোরগঞ্জ মডেল থানাসহ অন্যান্য পুলিশ অফিসার ও সদস্যগণ। 

প্রসঙ্গত উল্লেখ্য যে, ২০১৬ সালের ৭ জুলাই পবিত্র ঈদুল ফিতরের দিন ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহে নামাজ শুরুর কিছু আগে জঙ্গিদের গুলি আর বোমায় কেঁপে ওঠে চারপাশ। পুলিশের সঙ্গে জঙ্গিদের বন্দুকযুদ্ধ হয়। আতঙ্ক ছড়িয়ে পড়ে চারদিকে। শোলাকিয়া ঈদগাহ মাঠের অদূরে আজিম উদ্দিন উচ্চবিদ্যালয়ের পাশে পুলিশের ওপর হামলা চালায় জঙ্গিরা। তারা নির্মমভাবে চাপাতি ও কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে পুলিশের দুই কনস্টেবলকে। পরে জঙ্গিরা পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় একটি গুলি পাশের বাড়ির জানালা ভেদ করে গৃহবধূ ঝর্ণা রানী ভৌমিককে বিদ্ধ করে। এতে ঘটনাস্থলে তিনিও মারা যান। 

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ আজকের পত্রিকাকে বলেন, “জঙ্গি হামলায় নিহত ও আহত পুলিশ সদস্যদের পরিবারকে পুনর্বাসনসহ বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। প্রতি বছর এ দিনে আহত ও নিহতদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করা হয়। এ মামলায় চার্জশিটভূক্ত সকল জঙ্গিদের সর্বোচ্চ শাস্তি হবে বলে আশা জেলা পুলিশের এ শীর্ষ কর্মকর্তার।”

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *