আখাউড়ায় ইউএনও কর্তৃক বিডিক্লিনের জনসচেতনতামূলক মাস্ক বিতরণ – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা :  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাস্ক পরি করোনা থেকে নিরাপদ থাকি, এই প্রতিপাদ্যকে সামনে রেখে  বৈশ্বিক মহামারী করোনা থেকে নিরাপদে থাকতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রায় এক হাজার জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ১০ টায়  পৌরশহরের সড়ক বাজারের  বিভিন্ন পয়েন্টে এসব মাস্ক বিতরণ করা হয়।

এ সময় বিডিক্লিন আখাউড়া উপজেলার সমন্বয়ক রমজানুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার জনাব রুমানা আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম, বিডিক্লিন ব্রাহ্মণবাড়িয়ার জেলা সমন্বয়ক সোহান মাহমুদ, বিডিক্লিন কসবা উপজেলা সমন্বয়ক আনোয়ার হোসেন বাবুল, কসবা উপজেলা শাখার উপসমন্বয়ক ও আইটি এন্ড মিডিয়া ফোরকানুল ইসলাম হিমেল, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার ওয়েলকাম মনিটর মেহেদী হাসান।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বিডি ক্লিন আখাউড়া শাখার সহ সমন্বয়ক ইব্রাহিম ভূইয়া লিটন, এডভোকেট জহিরুল ইসলাম, সাংবাদিক দ্বীন ইসলাম খাঁন, মোছা. রোজিনা আক্তার, আজিমুর রশিদ, টিটু মিয়া, সুফল ইসলাম, সক্রিয় সদস্য, কিবরিয়া হাসান পাঠান, কামরুল ইসলাম, প্রীতি ইসলাম, কামরুল ইসলাম, শায়লা আক্তার, মো. বরকত উল্লাহ্, নিলয় খাঁন, সাহিল মিয়া, ফাহিমুর রশিদ, শাকিলা আক্তার, তন্ময়, তাসিন ভূইয়া, আফরান আহমেদ জুয়েল, বিজয় সাহা, জয়েন্ত পাল, সানি প্রমূখ।

এ সময় প্রধান অথিতি জনাব রুমানা আক্তার তিনি বৈশ্বিক মহামারী করোনা থেকে নিরাপদে থাকতে বিডি ক্লিন আখাউড়ার এমন আয়োজনকে স্বাগত জানাই। সামাজিক কার্যক্রমে উপজেলা প্রশাসন আখাউড়া সব সময় পাশে থাকার সম্মতি জ্ঞাপন করেন। বিডি ক্লিনের সদস্যরা করোনা থেকে নিরাপদ থাকতে সকলকে সচেতন করার চেষ্টা করেন। শপথ বাক্যের মাধ্যমে কার্যক্রম শুরু হয় এবং শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহি অফিসার রুমানা আক্তার।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *