জোভান-পায়েলের একপেশে ভালোবাসার গল্প – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ভিকি আর শায়না কাজিন। দু’জনের বাড়ি পাশাপাশি। ফলে ছোটবেলা থেকেই একসাথে বড় হয় তারা। মধ্যবিত্ত পরিবারে বড় হওয়া ভিকি খুব সাদামাটা থাকতেই পছন্দ করে, তবে সময়ের সাথে সাথে শায়নার হয়ে ওঠে আলট্রা মডার্ন।

এদিকে ভিকি সেই ছোট থেকেই শায়নার প্রেমে হাবুডুবু খেতে খেতেই বড় হয়, তবে মুখ খুলে কখনোই বলার সাহস পায় না। এমনই এক একপেশে প্রেমের গল্প নিয়ে নির্মিত হলো ঈদের বিশেষ নাটক ‘ওয়ান সাইডেড লাভ’।

এতে ভিকি চরিত্রে অভিনয় করেন ফারহান আহমেদ জোভান আর শায়না চরিত্রে কেয়া পায়েল। নাটকটি নির্মাণ করেন মাহমুদ মাহিন। আর নির্মাতার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য লেখেন সৌরভ ইশতিয়াক।

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘অন্যরকম এক নিঃস্বার্থ ভালোবাসার গল্প এটি। সত্যিকারের ভালোবাসার একটা অসাধারণ ব্যাখ্যা রয়েছে এই নাটকটিতে। এই ঈদকে লক্ষ্য করে আমরা ১২ ধরনের গল্প নিয়ে এমন ১২টি নাটক নির্মাণ করেছি। আশা করছি সবগুলো কাজ দর্শকরা দারুণ উপভোগ করবেন।’

তিনি আরও জানান, ঈদের ৭ দিনের আয়োজনে সিএমভির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা নাটকটি।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *