মানিকগঞ্জে কর্মহীন সার্কাস পার্টির সদস্যদের মাঝে খাদ্যসহায়তা বিতরণ – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মানিকগঞ্জ সংবাদদাতা : মানিকগঞ্জে কর্মহীন সার্কাস পার্টির সদস্যদের খাদ্যসহায়তা দিলেন জেলা প্রশাসন। শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলাশহরের বান্দুটিয়া দুধবাজার এলাকায় তাদের হাতে খাদ্যসহায়তা তুলে দেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ। এসময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন, এনডিসি এবিএম আরিফুল হক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ মো. জুবায়ের।

করনার সংক্রমণ নিয়ন্ত্রনের জন্য সরকার ঘোষিত কঠোর লকডাউনের বিধিনিষেধ৷ মেনে চলতে অনেকেই কাজ হারিয়ে আর্থিক সমস্যায় পড়েছেন। তাদের এই সংকট মোকাবেলায় সরকারের পক্ষ থেকে খাদ্যসহায়তাসহ নানাধরণের সহায়তা দেওয়া হচ্ছে। আগামী ঈদকে সামনে রেখে আজ ১৩ জন কর্মহীন সার্কাস সদস্যের প্রত্যেককে   পাঁচ কেজি চাল, দুই কেজি ডাল, এক লিটার তেল, চিনি, শেমাইসহ ১০ কেজি ওজনের খাদ্যসহায়তা দেওয়া হয়েছে। এই ধরণের সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

তৃৃপ্তি সার্কাস পার্টির পরিচালক শারমিন আক্তার পিয়া বলেন, করোনার কারণে চলমান লকডাউনের কারণে আমরা আমাদের সদস্যদের নিয়ে সমস্যায় আছি। আজ খাদ্যসামগগ্রী পেয়ে আমাদের উপকার হলো। আরও সহায়তা দরকার।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *