গোপালগঞ্জ উদীচীকে অক্সিজেন কনসেনট্রেটর দিলেন আইজিপি বেনজীর আহমেদ – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

গোপালগঞ্জ সংবাদদাতা : গোপালগঞ্জ উদীচী শিল্পী গোষ্ঠীর অক্সিজেন ব্যাংকে পাঁচটি অক্সিজেন কনসেনট্রেটর দিয়েছে বাংলাদেশ পুলিশের ইন্সেপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ। 

সোমবার (১২ জুলাই) বিকালে গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা তাঁর অফিস কক্ষে গোপালগঞ্জ উদীচীর সভাপতি মোঃ নাজমুল ইসলামের হাতে এসব অক্সিজেন কনসেনট্রেটর তুলে দেন। 

এ সময় উদীচীর সহ-সভাপতি প্রসূন মন্ডল, অমিতোষ বিশ্বাস, সাধারণ সম্পাদক আনিচুর রহমান রাজু, সম্পাদক মন্ডলীর সদস্য নয়ন বিশ্বাস ও তন্ময় বাগচী তনুসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। 

এ সময় পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বলেন, বাংলাদেশ পুলিশের ইন্সেপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ করোনা মহামারী মোকাবেলায় গোপালগঞ্জ উদীচী শিল্পী গোষ্ঠীকে দেয়ার জন্য পাঁচটি কনসেনট্রেটর পাঠিয়েছেন। সেসব মেশিন  করোনা আক্রন্ত রোগীদের সেবায় উদীচীর হাতে তুলে দেয়া হলো। আর উদীচী যে উদ্যোগ গ্রহন করেছে সেটা খুবই মহৎ কাজ। শুধু উদীচীই নয় গোপালগঞ্জসহ দেশের ছোট বড় সকল সংগঠনকে এভাবে মানুষের সেবায় আত্মনিয়োগ করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনাকে জয় করা সম্ভব হবে। 

# সৈয়দ আকবর হোসেন, গোপালগঞ্জ১২.০৭.২০২১,মোবাইল-০১৭১৬-৭১৬৮৩২

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *