কালীগঞ্জে ৭৬ জন দুঃস্থ-অসহায় পেলো এমপি ও এসপি’র ঈদ উপহার – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা :গাজীপুরের কালীগঞ্জে ৭৬ জন দুঃস্থ ও অসহায়র মাঝে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। করোনা মহামারী ও ঈদ-উল-আযহা উপলক্ষে স্থানীয় সাংসদ মেহের আফরোজ চুমকি ও জেলা পুলিশ সুপার এস.এম শফী উল্লাহ’র পক্ষ থেকে এ ঈদ উপহার বিতরণ করা হয়।  

বুধবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার রায়েরদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি প্রধান অতিথি হিসেবে এ ঈদ উপহার বিতরণ করেন। নাগরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ অলিউল ইসলাম অলির সভাপতিত্বে¡ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা পুলিশ সুপার এস.এম শফী উল্লাহ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক, আওয়ামী লীগ আব্দুল মতিন সরকার, এইচ এম আবুবকর চৌধুরী, এসএম রবীন হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলার তুমলিয়া ইউনিয়নে ২৬ জন ও নাগরী ইউনিয়নের ৫০ জনসহ মোট ৭৬ জনের মধ্যে ঈদ উপহারের মধ্যে ঈদ উপহার দেওয়া হয়।  ঈদ উপহারের মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি পিয়াঁজ, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি লবন, ১টি সাবান এবং ১ প্যাকেট মাস্ক।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *