ঈদে কিনতে পারেন স্মার্টফোন – bnewsbd.com

শিক্ষা-সংস্কৃতি

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

চারদিকে করোনার চোখ রাঙানি। সংক্রমণ ও মৃত্যুর রেকর্ডের মাঝখানে দাঁড়িয়ে দেশ। এর মধ্যেই উদ্‌যাপিত হবে ঈদুল আজহা। শত সংকটের মধ্যেও মানুষ উৎসবে মাতবে যার যার সামর্থ্য অনুযায়ী। এই উৎসবে বাড়তি আমেজ যোগ করতে মোবাইল ফোন উৎপাদনকারী বিভিন্ন প্রতিষ্ঠান ঈদ উপলক্ষে ক্রেতাদের জন্য নিয়ে এসেছে নানা অফার।

স্যামসাং
ঈদুল আজহা উপলক্ষে স্যামসাং বাংলাদেশ আকর্ষণীয় ছাড়, ক্যাশব্যাকসহ দুর্দান্ত সব অফার ঘোষণা করেছে। এ অফারের আওতায় ক্রেতারা গ্যালাক্সি এম০১ কোর, গ্যালাক্সি এম০২, গ্যালাক্সি এম০২এস ও গ্যালাক্সি এম১২ স্মার্টফোনগুলো কিনলেই পাবেন কমপক্ষে ১ হাজার টাকা ক্যাশব্যাক। এ ছাড়া গ্যালাক্সি এম২১ কিনলে পাবেন কমপক্ষে ২ হাজার টাকা ক্যাশব্যাক এবং প্রমোশনাল অফারে গ্যালাক্সি এম৩১ স্মার্টফোন কিনলে থাকছে ৪ হাজার টাকার আকর্ষণীয় ছাড়।

শুধু তাই নয়, গ্যালাক্সি নোট ১০ লাইট স্মার্টফোনের সঙ্গে ক্রেতারা পাবেন কমপক্ষে ৫ হাজার টাকা ক্যাশব্যাক। এ ছাড়া স্যামসাং গ্যালাক্সি এ৩২ স্মার্টফোন কেনার পর ছয় মাসের সহজ কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা। আর গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি কিনলে বাডস প্রো, এস২১ প্লাস অথবা তাৎক্ষণিক ২৫ হাজার টাকার ক্যাশব্যাক। ক্রেতারা যেকোনো স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন কিনলেই সঙ্গে পাবেন তিন মাসের স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন। এ ছাড়া ক্যাম্পেইনের অংশ হিসেবে ক্রেতাদের জন্য লটারির মাধ্যমে থাকছে ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনার বা ওয়াশিং মেশিন জিতে নেওয়ার সুযোগ। এ ক্যাম্পেইন চলবে আগামী ৩১ জুলাই পর্যন্ত।

ঈদে ভিভোর ওয়াই৫১ এবং ভি২০এসই স্মার্টফোনে মূল্যছাড় সুবিধা পাওয়া যাবে। ভি২১ই। ছবি: সংগৃহীত ভিভো
ঈদ উপলক্ষে নিজেদের দুটি স্মার্টফোন ডিভাইসে ছাড়ের ঘোষণা দিয়েছে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভো। ওয়াই৫১ এবং ভি২০এসই স্মার্টফোনে মূল্যছাড় সুবিধা পাওয়া যাবে। ফলে ভিভোর ওয়াই৫১ ২১ হাজার ৯৯০ টাকার বদলে ১৯ হাজার ৯৯০ টাকায় এবং ভি২০এসই পাওয়া যাবে ২৪ হাজার ৯৯০ টাকার বদলে ২২ হাজার ৯৯০ টাকায়। এ ছাড়া ঈদ উপলক্ষে প্রতিষ্ঠানটি ভি২১ই মডেলের সেট বাজারে এনেছে।

মহামারির এই কঠিন সময়ে আসন্ন ঈদকে আরও রঙিন করে তুলতে দুর্দান্ত কিছু অফার নিয়ে এসেছে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। ছবি: সংগৃহীত  অপো
মহামারির এই কঠিন সময়ে আসন্ন ঈদকে আরও রঙিন করে তুলতে দুর্দান্ত কিছু অফার নিয়ে এসেছে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। এসব অফারের মধ্যে রয়েছে আকর্ষণীয় পুরস্কার, ডেটা বান্ডল অফার ও বিভিন্ন মডেলের স্মার্টফোনে মূল্যছাড়। অফারটি চলবে ঈদের দিন ২১ জুলাই পর্যন্ত। অফারের আওতায় অপোর বিভিন্ন মডেলের হ্যান্ডসেট কিনলে গ্রাহকেরা লটারিতে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। বিজয়ীরা লটারিতে মোটরবাইক, টিভি, অপো ওয়াচ, এনকো ডব্লিউ ১১ ইয়ারফোন পেতে পারেন। এ ছাড়া ক্যাশব্যাক ও ডেটা বান্ডেল পাওয়ার সুযোগ রয়েছে। অফারের মধ্যে আরও রয়েছে রেনো ৫–এর সঙ্গে ফ্রি ব্লুটুথ স্পিকার।

অপোর এ১৫, এ১৫এস, এ৫৩, রেনো ৫ ও এফ১৯ সিরিজের ফোনগুলো কিনলে লটারিতে অংশ নিয়ে ৫০০ থেকে ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও ডেটা বান্ডল অফার উপভোগ করা যাবে। এ ছাড়া রবি ও এয়ারটেল গ্রাহকেরা এ১৫, এ১৫এস, এ৫৩ অথবা এফ১৭ কিনলে ১০ জিবি এবং এফ১৭ প্রো, এফ১৯, এফ১৯ প্রো ও রেনো ৫ কিনলে ১২ জিবি ডেটা প্যাক পাবেন। আর বাংলালিংক গ্রাহকেরা এ১৫, এ১৫এস, এ৫৩, এফ১৭, এফ১৭ প্রো, এফ১৯, এফ১৯ প্রো ও রেনো ৫ ফোন কিনলে পাবেন ১২ জিবি ডেটা প্যাক। মহামারির এই সময়ে চাইলে অপো সেন্টারে ভিজিট না করে অনলাইনেও (https://support.oppo.com/bd) কেনাকাটা করা যাবে।

নকিয়া বাজারে এনেছে শক্তিশালী ব্যাটারির ফোন জি২০। ছবি: সংগৃহীত নকিয়া
ঈদুল আজহা উপলক্ষে নকিয়া বাজারে এনেছে শক্তিশালী ব্যাটারির ফোন জি২০। নকিয়া বলছে এই ফোন এক চার্জে টানা তিন দিন চলবে। ব্যাকআপের জন্য ফোনটিতে আছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। ফোনটির সঙ্গে দেওয়া হবে ১০ ওয়াটের একটি চার্জার। ফলে দ্রুত সময়ে ফোনটি চার্জ হবে। এ ছাড়া ২ মেগাপিক্সেলের একটি ডেপথ ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের একটি আলট্রা-ওয়াইড সেন্সর ও ২ মেগাপিক্সেলের একটি মাইক্রো সেন্সর, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও সামনে ৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা থাকছে।

দেশে রিয়েলমি ৮ ফাইভজির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ২৪ হাজার ৯৯০ টাকা। ছবি: সংগৃহীত রিয়েলমি
ঈদ উপলক্ষে ৫জি প্রযুক্তির রিয়েলমি ৮ ফাইভ জি বাজারে এনেছে রিয়েলমি। দেশে রিয়েলমি ৮ ফাইভজির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ২৪ হাজার ৯৯০ টাকা। সুপারসোনিক ব্লু এবং সুপারসোনিক ব্ল্যাক এই দুটি রঙ এ পাওয়া যাবে সেটটি।

শাওমি পোকো এম ৩ স্মার্টফোন সিরিজ নিয়ে বিশেষ ক্যাম্পেইন পরিচালনা করছে। ছবি: সংগৃহীত শাওমি
ঈদ উপলক্ষে শাওমি পোকো এম ৩ স্মার্টফোন সিরিজ নিয়ে বিশেষ ক্যাম্পেইন পরিচালনা করছে। এই ক্যাম্পেইন উপলক্ষে গ্রাহকেরা পাচ্ছেন নানা রকম মূল্যছাড়।

এ ছাড়া টেকনো, ইনফিনিক্স, ওয়ালটন, সিম্ফনি,আইটেল, মটোরোলা ঈদ উপলক্ষে বেশ কিছু স্মার্টফোন নিয়ে বাজারে গ্রাহকদের আকৃষ্ট করার চেষ্টা করছে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *