করোনায় মারা যাওয়া মহাসিনের স্বজনদের খুঁজছে ঢামেক কর্তৃপক্ষ – bnewsbd.com

অর্থ ও বাণিজ্য

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ৮০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন মহাসিন (৪৮) নামের এক ব্যক্তি। আজ রোববার দুপুরের ২১ নম্বর বেডে তাঁর মৃত্যু হয়। ভর্তির পর তাঁদের সঙ্গে দুজন স্বজন থাকলেও মৃত্যুর পরে তাঁদের খুঁজে পাচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ।

ঢামেকের নতুন ভবনের ওয়ার্ড মাস্টার মো. রিয়াজ জানান, ভর্তি কাগজে দেখা যায়—গতকাল বিকেলে ফারুক নামের একজনসহ দুজন মিলে এই রোগীকে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করে। ভর্তির সময় এই রোগীকে করোনায় আক্রান্ত বলা হয়। তাঁরা কিছু কাগজপত্রও কর্তব্যরত চিকিৎসককে দেখিয়েছিল। পরে মহাসিনকে ভর্তি দেয় চিকিৎসকেরা। চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে ওই রোগী মারা যায়। কিন্তু মৃত্যুর পর তাঁদের আর হাসপাতালে পাওয়া যাচ্ছে না। ভর্তি ফাইলে ঠিকানা দেওয়া আছে মিরপুর দারুস সালাম। মোবাইল নম্বরও দেওয়া আছে ফারুকের। কিন্তু সেই নম্বরটিও বন্ধ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নতুন ভবনের করোনা ইউনিটে এক রোগী মারা গেছে। মৃত্যুর পরে তার স্বজনদের খোঁজ পাচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ। ভর্তির ফাইলের মোবাইল নম্বরটিও বন্ধ দেখাচ্ছে।

হাসপাতালের প্রশাসনিক ব্লকের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর জানান, সন্ধ্যা পর্যন্ত ওই মৃত ব্যক্তির কোন স্বজনকে খুঁজে পাওয়া যায়নি।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *